মেনু নির্বাচন করুন
পাতা

উপজেলা অফিস পরিদর্শন

অদ্য ০৭ মার্চ ২০১৮ খ্রিঃ তারিখ সিনিয়র উপজেলা মৎস্য বর্মকর্তার কার্যালয় সিংড়া আসি। উদ্দেশ্য ছিল এ উপজেলার জলাশয়/ নদীতে স্থাপিত স্রোতি জালের অবকাঠামোর বর্তমান অবস্থা পরিদর্শন করা।

গোডাউন ঘাট সংলগ্ন আত্রাই নদী থেকে নৌকাযোগে যাত্রা শুরু করি। সঙ্গে ছিল সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা, সম্প্রসারণ কর্মকর্তা (এনএটিপি), ক্ষেত্র সহকারি, অফিস সহায়ক, সিংড়া, নাটোর।

আত্রাই নদীর চামারী ইউনিয়নস্থ বিলদহর অংশে (সিংড়া উপজেলার সর্বশেষ অংশ) যাই। এ সময় নদীতে স্রোতি জালের কোনো অবকাঠামো ঠছল না। অবকাঠামোসমূহ যথাযথভাবে অপসারিত হওয়ায়  সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা,সিংড়া, নাটোর ও তার টিমকে ধন্যবাদ জানানো হয়। ধন্যবাদ জানানো হল উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং অফিসার ইনচার্জ, সিংড়া, নাটোরকে তাদের আন্তরিক সহোযোগিতার জন্য।

নদী পরিদর্শন শেষে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তর, সিংড়া এসে কর্মকর্তা এবং তার সহকর্মীদের সাথে ইউনিয়ন প্রকল্প এবং এনএটিপি প্রকল্পের নির্বাচিতব্য প্রদর্শনীসমূহ নিয়ে আলোচনা করি এবং যথাযথভাবে প্রদর্শনীসমূহের জন্য জলাশয় এবং সুফলভোগী নির্বাচন করে এ সকল কার্যক্রম সম্পন্ন করার জন্য পরামর্শ করা হল।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter